রাজের থেকে ঈদে কত সালামি পেয়েছেন পরীমণি ?

মঙ্গলবার, ২৫ এপ্রিল ২০২৩ | 26 বার

রাজের থেকে ঈদে কত সালামি পেয়েছেন পরীমণি ?
রাজের থেকে ঈদে কত সালামি পেয়েছেন পরীমণি ?

পরীমণির এবারের ঈদ কেটেছে কলকাতা এবং ঢাকায়। জমিয়ে শপিং করেছেন বেশ আগেই। ঈদে কেমন সালামি পেয়েছেন স্বামী রাজের কাছে থেকে? এবার সে কথাই জানালেন।

পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, এবারের ঈদে রাজের কাছ থেকে প্রায় এক লাখ টাকার সালামি পেয়েছেন। যা বেশ জোর করেই আদায় করেছেন তিনি। ওই টাকায় কলকাতায় গিয়ে নিজের জন্য মেকআপের সরঞ্জাম কিনেছেন।

তবে ঈদে স্বামীকে কি দিয়েছেন পরীমণি? পরীমনির জনান, শরিফুল বই পড়তে পছন্দ করেন। লেখালিখিরও শখ রয়েছে। তাই স্বামীর জন্য কলকাতা থেকে কলম, ডায়েরি, সিনেমার বই নিয়েছেন।

এদিকে পরীমণিকে বছরের সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কৃত করেছে আনন্দবাজার অনলাইন। প্রতি বছরই দুই বাংলার মানুষের মধ্যে থেকে ‘বছরের বেস্ট’ নির্বাচিত করে পুরস্কৃত করে আসছে গণমাধ্যমটি।

সম্প্রতি পরীমণির হাতে সেরার পুরস্কার তুলে দেন সিপিএমের রাজ্য সম্পাদক মোহাম্মদ সেলিম এবং টলিপাড়ার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

এই পুরস্কার নিতেই কলকাতায়ও গিয়েছিলেন এ অভিনেত্রী। এ বছর আনন্দবাজার অনলাইনের ‘বছরের বেস্ট’-এ সেরা অভিনেতা হয়েছেন ঋত্বিক চক্রবর্তী। তার হাতে সেরার সম্মান তুলে দেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্য।

Development by: webnewsdesign.com