ব্রেকিং

x

র‌্যাব-৫ এর হাতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, ১টি বিদেশি পিস্তল,২টি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার

র‌্যাব-৫ এর হাতে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার, ১টি বিদেশি পিস্তল,২টি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী সিপিসি-১, র‌্যাব-৫ এর নিকট গোয়েন্দা তথ্য আসে একজন ব্যক্তি অবৈধ অস্ত্র সংগ্রহের জন্য চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানা এলাকায় অবস্থান করছে। গোপন তথ্যের ভিত্তিতে সাদা পোশাকে গোয়েন্দা দল ও একটি চৌকস আভিজানিক দল তৎক্ষণাৎ উক্ত এলাকায় গমন করে এবং প্রাপ্ত গোপন তথ্য এর উপর নির্ভর করে বিবরণ মোতাবেক সন্দেহজনক ব্যক্তিদের উপর নজরদারি বৃদ্ধি করে।

পরবর্তীতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন মরিচা ডাঙ্গা মোড় কালভার্ট ব্রীজ এলাকায় অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে তল্লাশী কার্যক্রম পরিচালনা করার সময় একটি অটোরিক্সার গতিবিধি সন্দেহ জনক হলে অটোরিক্সা থামিয়ে তল্লাশীকালে অটোতে থাকা যাত্রীর শরীর তল্লাশী করে তার হেফাজত হতে উল্লেখিত আলামত সমূহ উদ্ধার করা হয়।

৩১ মে ২০২৪ ইং তারিখ ২২:৩০ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন মরিচাডাঙ্গা মোর কালভাট ব্রীজ থেকে ৫০০ গজ উত্তর দিকে গোমস্তপুর থেকে রহনপুরগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী মোঃ সোহান আলী (২০), পিতা-আব্দুস ছামাদ, মাতা-সামিয়ারা বেগম, সাং-শ্রীরামপুর, থানা-নাচোল, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে বিদেশি পিস্তল-০১টি, ম্যাগাজিন-০২টি এবং গুলি-০৬ রাউন্ড সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

Development by: webnewsdesign.com