ব্রেকিং

x

শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বীমা সুবিধা চালু করেছে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট

রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | 350 বার

শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বীমা সুবিধা চালু করেছে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট
ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট প্রগতি লাইফ ইন্সুরেন্স এর সহায়তায় চালু করেছে প্রিয় শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বীমা সুবিধা।

কোনো অনাকাক্সিক্ষত দুর্ঘটনা মানুষের জীবনে নিয়ে আসতে পারে অস্বাভাবিক দুর্যোগ। যার ক্ষতি সবসময় পুষিয়ে নেওয়া সম্ভব হয় না। যে কোন ধরনের দুর্ঘটনা বা প্রতিবন্ধকতার ফলে জীবন যেন থেমে না থাকে সেজন্য প্রাতিষ্ঠানিক সহায়তা হতে পারে জীবন চালিয়ে নেওয়ার শ্রেষ্ঠ অবলম্বন। ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট সর্বদা প্রিয় শিক্ষার্থী ও অভিভাবকদের কথা চিন্তা করে এবং সামাজিক ও একাডেমিক দায়িত্ব থেকে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা ডিটিআইতে আসে ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন নিয়ে কিন্তু এর মাঝে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়ায় কোনো অনাকাক্সিক্ষত দুর্ঘটনা, যার কারণে তারা পড়াশোনা চালিয়ে যেতে পারে না। উক্ত বিষয়কে বিবেচনা করে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট প্রগতি লাইফ ইন্সুরেন্স এর সহায়তায় চালু করেছে প্রিয় শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য বীমা সুবিধা।

২রা ডিসেম্বর, ২০২০, রোজ বুধবার ড্যাফোডিল ফ্যামিলির কর্পোরেট অফিসের কনফারেন্স রুমে প্রগতি লাইফ ইন্সুরেন্স এর সাথে এই চুক্তি স্বাক্ষরিত হয়। প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রফিকুল আলম ভূঁইয়া ও ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট এর পক্ষে নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ জনাব রথীন্দ্রনাথ দাস স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে ড্যাফোডিল ফ্যামিলির সম্মানিত প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কোষাধ্যক্ষ জনাব মমিনুল হক মজুমদার এবং ড্যাফোডিল ফ্যামিলির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দগণ এই চুক্তিকে স্বাগত জানিয়ে ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট কে ধন্যবাদ জানায়।

Development by: webnewsdesign.com