শিগগিরই বাজারে আসছে নতুন দৈনিক বিজনেস ইনসাইডার বাংলাদেশ

বুধবার, ০৫ জানুয়ারি ২০২২ | 57 বার

শিগগিরই বাজারে আসছে নতুন দৈনিক বিজনেস ইনসাইডার বাংলাদেশ
নতুন দৈনিক বিজনেস ইনসাইডার বাংলাদেশ

শিগগিরই বাজারে আসবে দৈনিক পত্রিকা বিজনেস ইনসাইডার বাংলাদেশ (প্রিন্ট ভার্সন)। নতুন বছরের শুরুতেই আসতে পারে বলে জানা গেছে।

সোমবার (৩ জানুয়ারি) বিকেলে বিজনেস ইনসাইডার বাংলাদেশ এর সম্পাদক সাজ্জাদুর রহমান বলেন, ২০২১ সালের ২৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে অর্থনীতি ও ব্যবসা বাণিজ্যের খবরাখবর নিয়ে দৈনিক পত্রিকা বিজনেস ইনসাইডার বাংলাদেশ এর অনলাইন ভার্সন। এ বছরই পত্রিকাটির প্রিন্ট ভার্সন বাজারে আসার কথা রয়েছে।

dhakarkagoj.com

সাজ্জাদুর রহমান বলেন, প্রথাগত সাংবাদিকতার পরিবর্তে এই দৈনিকের প্রধান লক্ষ্য হলো দেশের ক্ষুদ্র ও কুটির শিল্প এবং কৃষি খাতকে তুলে ধরা । এছাড়া ব্যবসা বাণিজ্য ও অর্থনীতির ভেতরের খবর আমরা জানতে চাই । এ লক্ষ্য নিয়েই আমরা কাজ করে যাচ্ছি । আশা করি পাঠককে আমরা ভিন্ন কিছু উপহার দিতে পারবো ।

বিজনেস ইনসাইডার বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার ওদারুল হক হিরা বলেন, বিজনেস ইনসাইডার বাংলাদেশ এর অনলাইন ভার্সন ইতোমধ্যে পাঠকদের মাঝে সমাদৃত হয়েছে । আশা করি প্রিন্ট ভার্সনও সাড়া জাগাবে ।

উল্লেখ্য, গত বছরের ২৫ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ফিতা ও কেক কেটে পত্রিকার অনলাইন ভার্সনের (https://www.businessinsiderbd.com/) আনুষ্ঠানিক যাত্রার উদ্বোধন করেন।  সে সময় বিজনেস ইনসাইডার বাংলাদেশর সম্পাদক সাজ্জাদুর রহমান ও বিজনেস ইনসাইডার বাংলাদেশ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান গোলাম হোসেন উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com