শিশুকে মারধরের অভিযোগ, চট্টগ্রামে পুলিশ সদস্য বরখাস্ত

রবিবার, ১১ জুন ২০২৩ | 22 বার

শিশুকে মারধরের অভিযোগ, চট্টগ্রামে পুলিশ সদস্য বরখাস্ত
ছবি : ভিডিও থেকে সংগ্রহ করা

পুলিশ সদস্যের মুখে সিগারেট। এক হাতে শিশুর চুল ধরে পেটাচ্ছেন আর অন্য হাতে সিগারেট টানছে, সাথে সমানে মারছে শিশুটিকে। কিছুক্ষণ পর সিগারেট মুখে গুঁজে দিয়ে দুই হাতেই পেটান ওই শিশুকে। একপর্যায়ে উপস্থিত লোকজন ওই পুলিশ সদস্যকে বারণ করেন। মাত্র ২০ সেকেন্ডের এ রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

খোঁজ নিয়ে জানা গেছে, ভাইরাল হওয়া ভিডিও চট্টগ্রাম নগরের টাইগারপাস এলাকার ট্রাফিক পুলিশ বক্সের পাশে একটি দোকানে। মারধরকারী পুলিশ সদস্যের নাম শওকত। তিনি নগর পুলিশের পরিবহন বিভাগের রেকার গাড়িচালক হিসেবে কর্মরত রয়েছেন। ভুক্তভোগী শিশুর নাম বাবু এবং সে ওই দৈনিক মজুরিতে একটি দোকানে চাকরি করেন বলে জানা যায়।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার স্পিনা রানী প্রামাণিক ঢাকার কাগজকে বলেন, ভিডিওটির ঘটনা কবেকার জানি না। ভাইরালের পর রোববার (১১ জুন) ভিডিওটি পুলিশের নজরে আসে। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। অভিযুক্ত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ সদস্য শওকতের দাবি, শিশুটির চুরির অভ্যাস রয়েছে। এর আগেও ট্রাফিক বক্স থেকে মোবাইলের চার্জার চুরি করেছে। সবশেষ সে একটি লাইটার চুরি করেছে।

Development by: webnewsdesign.com