ব্রেকিং

x

শোকে, শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করলো লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাব লি:

মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | 10 বার

শোকে, শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করলো লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাব লি:
শোকে, শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করলো লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাব লি:

অদ্য ১৫ই আগস্ট, ২০২৩ লেফটেন্যান্ট শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড কর্তৃক জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত হলো। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গকে নৃশংসভাবে হত্যা করা হয়। সেই শোকাবহ দিনকে স্মরণ করে দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

দিনের শুরুতে সকাল ৯ টায় পবিত্র কোরআন খতম ও ১৫ই আগস্ট ১৯৭৫ সালে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের বিদেহি আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল আয়োজন হয়।

এরপরে সকাল ১০টায় রাজধানীর বনানী কবরস্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারবর্গের সমাধিতে পুষ্পস্তবক অর্পিত হয়। সকাল ১১টায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবে বীর মুক্তিযোদ্ধা লে: শেখ জামালের উদ্দেশ্যে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়।

 

 

সকাল ১১:৩০ ঘটিকায় ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। বাদ যোহর ক্লাব প্রাঙ্গনে দোয়া মাহফিল ও এতিমখানায় খাবার বিতরন করা হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুর কাদের, নির্বাহী পরিচালক নজিব আহমেদ, পরিচালক জহির আহমেদ চৌধুরী স্বপন, ক্লাব সেক্রেটারি মেহরাব আলম চৌধুরী ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের শীর্ষ কর্মকর্তা, খেলোয়াড় ও সমর্থকবৃন্দ।

Development by: webnewsdesign.com