ব্রেকিং

x

সবুজ বাচাতেও মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে জাতীয় সংসদ ভবন থেকে সাইকেল র‌্যালি, অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী

শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩ | 151 বার

সবুজ বাচাতেও মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে জাতীয় সংসদ ভবন থেকে সাইকেল র‌্যালি, অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী

জাতীয় সংসদ ভবন সম্মুখ চত্বর মানিক মিয়া এভিনিউ থেকে সকাল ০৯ টায় ‘সাইকেলে চলি সবুজের কথা বলি, মাদকমুক্ত বাংলাদেশ গড়ি’— স্লোগানকে সামনে রেখে সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়। সাইকেল র‌্যালিটি জাতীয় সংসদ ভবনের সম্মুখ চত্বর থেকে শুরু করে হাইকোর্ট চত্বর প্রদক্ষিণ করে জাতীয় প্রেসক্লাব—এর সামনে এসে শেষ হয়, এতে লেডিস সার্কেল বাংলাদেশ, পিপিআর সাইক্লিস্ট গ্রুপ, বাংলাদেশ ট্যুরিস্ট সাইক্লিস্টের,কেরানীগঞ্জ সাইকেলিং,সহ বিভিন্ন সাইক্লিস্ট গ্রুপের প্রায় ৩০০ জন এই র‌্যালিতে অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,এম.এ. মান্নান,এম পি, মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.খঃ মহিদ উদ্দিন বিপিএম—বার,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. ওয়ালিউর রহমান,সহ—সভাপতি,বাংলাদেশ রিটায়ার্ড পুলিশ অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও অবসরপ্রাপ্ত ডিআইজি অব পুলিশ। আরও উপস্থিত ছিলেন মোঃ মোস্তাক চৌধুরী, চিফ অপারটিং অফিসার (ডমেস্টিক) আরএফএল বাইক; মোহাম্মদ আব্দুল কাইয়ুম, সিনিয়র জিএম (সেলস), আরএফএল বাইক; মোঃ শরিফুল ইসলাম, হেড অব মার্কেটিং, এজিএম ব্র্যান্ড (আরএফএল, আরএমআইএল, বাইক এন্ড এসটিএল); খন্দকার আরিফ হোসেন, ব্র্যান্ড ম্যানেজার, আরএফএল বাইক।

বাংলাদেশ ট্যুরিস্ট সাইক্লিস্টের প্রধান সমন্বয়কারী মোঃ আমিনুল ইসলাম টুববুস,বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধায়ক প্রকৌশলী পরিবেশবিদ মোঃ মাহফুজুর রহমান,প্যাডেল পাওয়ার রেসার, টিমপিপিআর এর সমন্বয়কারী শামীম আহমেদ।

অনুষ্ঠান প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সম্মানিত অতিথিদের সম্মাননা স্বারক দেওয়া হয় রাউন্ড টেবিল বাংলাদেশ পক্ষ থেকে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন রাউন্ড টেবিল বাংলাদেশের জাতীয় সভাপতি এজাজ মাহমুদ রনি।

আলোচনা সভায় বক্তারা বলেন, মাদক শুধু ব্যক্তি নয়, পুরো পরিবারকেই ধ্বংস করে। তরুণ, যুবকরা হচ্ছে জাতির শ্রেষ্ঠ সম্পদ, মাদকের ছোবল থেকে তাদের বাচাতে সবাইকে এগিয়ে আসতে হবে। মাদকের বিরুদ্ধে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ সময় মাদক কারবারিদের ব্যাপারে প্রশাসনকে তথ্য দিয়ে সাহায্য করার জন্য আহ্বান জানান বক্তারা।

একইসঙ্গে মাদক বিরোধী র‌্যালি করার জন্য রাউন্ড টেবিল বাংলাদেশকে ধন্যবাদ জানান।

Development by: webnewsdesign.com