ব্রেকিং

x

সাংবাদিকদের ওপর পুলিশের হামলায় মর্মাহত প্রধান বিচারপতি

বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩ | 37 বার

সাংবাদিকদের ওপর পুলিশের হামলায় মর্মাহত প্রধান বিচারপতি

সুপ্রিম কোর্টে সাংবাদিকরা হামলার শিকার হওয়ায় প্রধান বিচারপতি ফয়েজ হাসান সিদ্দিকী মর্মাহত হয়েছেন। এ ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

বুধবার (১৫ মার্চ) সকাল ১০টার দিকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে পুলিশের অতর্কিত হামলায় আহত হন বেশ কয়েকজন সাংবাদিক। এ ঘটনায় দুঃখপ্রকাশ করেন প্রধান বিচারপতি।

এদিন সকালে আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে তাণ্ডব চালায় পুলিশ। পুলিশের হামলায় বহু সাংবাদিক আহত হয়েছেন। নির্বাচনকে কেন্দ্র করে বুধবার (১৫) সকাল থেকে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে থমথমে ভাব বিরাজ করছিল। সেখানে মোতায়েন করা হয় ৫০০’র বেশি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এটিএন নিউজের সাংবাদিক জাবেদ আকতার ও বৈশাখী টেলিভিশনের ক্যামেরাম্যানসহ বেশ কয়েকজন সাংবাদিককে পুলিশ মারধর করেছে। সেইসাথে বিএনপিপন্থীদেরও মেরে বের করে দেওয়া হয়েছে।

এ সময় আরও যেসব সাংবাদিক আহত হয়েছেন তাদের মধ্যে রয়েছেন, মানবজমিনের মাল্টিমিডিয়া রিপোর্টার আব্দুল্লাহ আল মারুফ, এটিএন বাংলার ক্যামেরাম্যান হুমায়ুন, সময় টিভির ক্যামেরাম্যান সোলাইমান স্বপন, ডিবিসির ক্যামেরাম্যান মেহেদী হাসান মিম, জাগো নিউজের রিপোর্টর ফজলুল হক মেধা, আজকের পত্রিকার রিপোর্টার এস এম নূর মোহাম্মদ। বৈশাখী টিভির ক্যামেরাম্যান ইব্রাহিম হোসেন।

Development by: webnewsdesign.com