ব্রেকিং

x

সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট থেকে লাকী আহমেদ বহিষ্কার

রবিবার, ২৭ আগস্ট ২০২৩ | 27 বার

সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট থেকে লাকী আহমেদ বহিষ্কার

সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার স্টাফ রিপোর্টার লাকী আহমেদ পত্রিকার নিয়মনীতি বহির্ভূত ও সাংবাদিকতার নীতি পরিপস্থী বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পত্রিকার স্টাফ রিপোর্টার পদ থেকে সাময়িক ভাবে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য যে,লাকী আহমেদ দীর্ঘ দিন ধরে হলুদ সাংবাদিকতা সহ বিভিন্ন সময় পুলিশের সোর্স, কখনও র‌্যাবের সোর্স বা সাংবাদিক পরিচয় ব্যবহার করে নীতি বিরোধী কাজে লিপ্ত থাকায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে (২৬ আগষ্ট ২৩ইং) তারিখ হতে পত্রিকা থেকে বহিষ্কার করা হয় ।

উল্লেখ্য যে, লাকী আহমেদ’র কার্ড নং (২০) ইস্যু তারিখ-১লা এপ্রিল ২০২৩ইং, কার্ডের মেয়াদ উর্ত্তীনের তারিখ ৩১ মে ২০২৪ইং বিজ্ঞপ্তি প্রকাশিতের পর এখন থেকে ওই আইডি কার্ডটি সম্পূর্ণ বাতিল বলে গণ্য করা হলো।

এছাড়া ২৫ মে ২০২৩ ইং সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেটের ফেসবুক, ইউটিউব ও ওয়েব সাইট (অনলাইন  ভার্সন) সিলেটস্থ রংমহল টাওয়ার পত্রিকার কার্যালয় থেকে সরাসরি লাইভ সম্প্রচারের মাধ্যমে উদ্বোধন শেষে লাকী আহমেদ কে একটি বুম প্রদান করা হয়। কিন্তু পত্রিকার নিয়মনীতি পরিপস্থী বহির্ভূত হয়ে তিনি বিভিন্ন ভাবে অবৈধ ফায়দা হাসিলের চেষ্ঠা করলে তাকে বার-বার শর্তক করে দেওয়ার পর তিনি কর্ণপাত করেননি। অফিস কর্তৃপক্ষ পত্রিকার স্টিকার সংযুক্ত বুমটি অফিসে ফেরত দিতে বললেও তিনি তা না করে বিভিন্ন জায়গায় অবৈধ নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ।

উক্ত বিষয়ে জনস্বার্থের অবগতির জন্য জানানো যাচ্ছে এখন থেকে লাকী আহমেদ আমাদের পত্রিকার কোন সাংবাদিক বা স্টাফ রিপোর্টার নয়। কোথাও সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেটের আইডি কার্ড ও বুম ব্যবহার করে অবৈধ ফায়দা হাসিলের চেষ্টা করলে তাকে পুলিশে সোর্পদ করার জন্য বিশেষ অনুরোধ করা যাচ্ছে।

Development by: webnewsdesign.com