সালমানের হবু ভাবি নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন

রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | 108 বার

সালমানের হবু ভাবি নেট দুনিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন

মালাইকা অরোরা খানের সঙ্গে বিচ্ছেদের পর সুপার মডেল জর্জিয়া অ্যান্ড্রিয়ানির সঙ্গে প্রেম করছেন সালমান খানের ভাই আরবাজ খান। অতিসম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন জর্জিয়া। আর ব্যাকগ্রাউন্ডে চলছে সালমানের গান- আখোঁ কি গুস্তাখিয়াঁ মাফ হো।’

কালো শাড়িতে মোহময়ী লাগছে জর্জিয়াকে। বর্তমানে দুবাইয়ে শুটিংয়ে ব্যস্ত তিনি। তাঁর আগামী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুর। শীঘ্রই শুরু হবে শুটিং।

dhakarkagoj.com

মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে গ্ল্যামার ছড়াচ্ছেন জর্জিয়া। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়াকে ডেট করছেন আরবাজ। মালাইকা ও আরবাজের একটি ছেলে রয়েছেন।

২০১৭ সালে আরবাজ আর মালাইকা অরোরার ডিভোর্স হয়ে যায়। তাঁদের দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে যায়। তবে তাঁদের জীবনে নতুন প্রেম এসেছে। মালাইকা আর অভিনেতা অর্জুন কাপুরের ঘনিষ্ঠতার খবর বিটাউনে রীতিমতো আলোচিত। এমনকি কাপুর পরিবারও তাঁদের সম্পর্কে সবুজসংকেত দিয়েছে। গত বছর সঞ্জয় কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন।

সেই ছবিতে অর্জুন আর মালাইকাও আছেন। এই ছবির নিচে সঞ্জয় ক্যাপশন দেন ‘মাই ফ্যামিলি’। আর এই ক্যাপশনসহ ছবি ইঙ্গিত দিচ্ছে, মালাইকাকে তাঁরা কাপুর পরিবারের একজন হিসেবে মেনে নিয়েছেন।

আরবাজের প্রেমিকা জর্জিয়াও খান খানদানে প্রবেশের অনুমতি পেয়ে গেছেন। জর্জিয়া আরবাজের থেকে ২২ বছরের ছোট। অন্য বলিউড তারকাদের মতো আরবাজও ২০১৯ সালের নতুন বছর দুর্দান্তভাবে উদ্‌যাপন করেন। তিনি জর্জিয়ার সঙ্গে নিউইয়র্কে নিই ইয়ার উদ্‌যাপন করেন। একটি অনুষ্ঠানে তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায়। এই পার্টিতে তাঁরা খুবই আনন্দ করেন।

Development by: webnewsdesign.com