‘সোল দা মায়োর’ আর্জেন্টাইন ক্লাবে জামাল ভূঁইয়া

শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | 19 বার

‘সোল দা মায়োর’ আর্জেন্টাইন ক্লাবে জামাল ভূঁইয়া
জামাল ভূঁইয়া-সংগৃহীত ছবি

সর্বশেষ আর্জেন্টিনার ক্লাব সোল দা মায়োর সঙ্গে চুক্তি সেরে নিয়েছেন জামাল ভূঁইয়া। আজই চুক্তির আনুষ্ঠানিকতা সারেন এ মিডফিল্ডার। একদিন আগেই অবশ্য তিনি নতুন ক্লাবের হয়ে মেডিকেল পরীক্ষা করানোর ভিডিও পোস্ট করেছিলেন তিনি।

এর আগে জামাল ভূঁইয়ার আর্জেন্টিনার ক্লাবে যাওয়া নিয়ে এক ধরনের লুকোচুরি চলছিল। তবে খবরটা ছড়িয়ে পড়ার পর জামাল নিজেই অস্বীকার করেছিলেন। তবে যা রটেছিল, শেষ পর্যন্ত তাই ঘটল। জানা যায়, আনুষ্ঠানিক আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দা মায়োতে শুক্রবার রাতে আনুষ্ঠানিকভাবে নাম লিখিয়েছেন তিনি।

বাংলাদেশ সময় শুক্রবার (১৮ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটের দিকে আনুষ্ঠানিকভাবে জামালকে পরিচয় করিয়ে দেয় ক্লাবটি। এই পরিচয় পর্বটি ফেসবুক লাইভে প্রকাশ করেছেন জামাল নিজেই।

এছাড়াও ফেসবুক লাইভের শুরুতেই ক্লাবের ৬ নম্বর জার্সি হাতে জামালকে দেখা যায়। এ সময় তার সামনে দুই পাশে ছিল সাজিয়ে রাখা বাংলাদেশের পতাকা। লাইভের শুরুতে উচ্চ স্বরে মিউজিক বাজতেও শোনা যায়। ভাষাগত জটিলতার কারণে অবশ্য সে সময় জামাল নিজের অনুভূতি প্রকাশের জন্য দোভাষীর সাহায্য নেন। স্প্যানিশ ভাষায় করা প্রশ্নগুলোর উত্তরও জামাল দিয়েছেন সেই দোভাষীর সাহায্যে।

শুরুতে ক্লাবের সভাপতি আদেন ভালদেবেনিতো স্বাগত জানান জামালকে। তিনি এ সময় বলেছেন, ‘জামাল এখানে আসায় তাকে অনেক ধন্যবাদ। জামাল এখানে আসায় আমরা খুব খুশি। জামালকে ক্লাবের পক্ষ থেকে যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছে, তা পূরণ করা হবে।’

Development by: webnewsdesign.com