ব্রেকিং

x

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোক হেলথকেয়ার লি. এর সকল শাখায় ফ্রি মেডিকেল ক্যাম্প

মঙ্গলবার, ১৫ আগস্ট ২০২৩ | 61 বার

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোক হেলথকেয়ার লি. এর সকল শাখায় ফ্রি মেডিকেল ক্যাম্প
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোক হেলথকেয়ার লি. এর সকল শাখায় ফ্রি মেডিকেল ক্যাম্প

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে আমাদের মহান নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ, পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকী। এই জন্য আলোক হেলথকেয়ার এন্ড হাসপাতালের সকল সদস্য গভীরভাবে শোকাহত।

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোক হেলথকেয়ার লি. এর সকল শাখায় বিশেষ দোয়া, মোনাজাত এবং গরীব, অসহায় ও দুস্থ্ মানুষদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ, ফ্রি কিডনি পরীক্ষা (S.Creatinine), ডায়াবেটিস পরীক্ষা (RBS), ফ্রি ব্লাড প্রেশার পরীক্ষা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয় এবং অন্যান্য সকল পরীক্ষা অর্ধেক মূল্যে করা হয় (সরকারী মূল্য নির্ধারিত পরীক্ষা সমূহ ব্যতিত)।

বিশিষ্ট সমাজ সেবক ও সফল উদ্যোক্তা, আলোক হেলথকেয়ার লি. এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. লোকমান হোসেন দোয়া ও মোনাজাত শেষে একযোগে সকল শাখায় মেডিকেল ক্যাম্পের উদ্ভোধন করেন এবং দিনব্যাপী সকল শাখার কার্যক্রম পর্যবেক্ষন করেন। দিনব্যাপী আলোকের ০৭ সাতটি শাখায় প্রায় এক হাজার মানুষ স্বতঃস্ফূর্তভাবে ডাক্তার দেখান, রক্তের নমুনা প্রদান করেন এবং রিপোর্ট গ্রহন করে নির্দিষ্ট ডিপার্টমেন্টের বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ গ্রহন করেন।

মেডিকেল ক্যাম্পে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন ডা. এস. এম. শহীদুল্লাহ্- মেডিকেল এডভাইজার, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. শেখ সালাহউদ্দিন– পরিচালক হাসপাতাল, ডা. মেহবুব মজিদ হিমেল– পরিচালক হাসপাতাল, ডা. এবিএম আব্দুল ওয়াদুদ- ল্যাব ডাইরেক্টর, খন্দকার বেলাল হোসেন- জিএম এডমিন, এস এম আজিজুর রহমান- হেড অফ ফাইনান্স, মো. হাসিনুর রহমান- ডিজিএম এডমিন, মো. আব্দুল লতিফ- ম্যানেজার প্রকিউরমেন্ট, মো. আহসান হাবিব- ম্যানেজার মার্কেটিং সহ আলোক হেলথকেয়ার লিমিটেডের এর ডাক্তার, নার্স, উর্ধতন কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।

Development by: webnewsdesign.com