ব্রেকিং

x

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত রায় কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগ

সোমবার, ২১ আগস্ট ২০২৩ | 10 বার

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত রায় কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগ
২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত রায় কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগ

২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের দ্রুত বিচার ও রায় কার্যকর এর দাবিতে আজ সোমবার বিকাল ৪ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগ।

বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগের সভাপতি রহমাতুল্লাহ সরকার লিখনের সভাপতিত্বে এবং বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইঞ্জি. নূর মোহাম্মদ হৃদয়ের নেতৃত্বে ও সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টাগন, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ—কমিটির সদস্য মাসুম বিল্লাহ নাফিয়ী, আন্তর্জাতিক মানবাধিকার ও দুর্নীতি বিরোধী তদন্ত সোসাইটির সাধারণ সম্পাদক ড. আলহাজ শরিফ সাকি, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের (দক্ষিণ) যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম. সবুজ, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফজলে এলাহী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ জাতীয় কমিটির সদস্য মোঃ ইমতিয়াজ জায়িদী শিপু। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি জি.আর. সজল, সহ—সভাপতি রুবেল হোসেন আবির, সহ—সভাপতি সাখাওয়াত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিঃ ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আহাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ তোফায়েল, উপ দপ্তর সম্পাদক মেজরাহুল আলম, কার্যকরী সদস্য হাবীব শেখ (খোকন শেখ), কার্যকরী সদস্য সাজেদুর রহমান, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন সহ সকল নেতাকর্মী।

দলের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক ইঞ্জি. নূর মোহাম্মদ হৃদয় তার বক্তব্যে বলেন, তারেক রহমান সহ জড়িত বিএনপি নেতাদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। দেশের আপামর জনতার সংগঠন আওয়ামী লীগ এর সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে হত্যা ও আওয়ামীলীগ  ধ্বংস করার পাঁয়তারা করেই গ্রেনেড হামলা চালানো হয়েছিলো।

তিনি আরও বলেন, গ্রেনেড হামলায় আহতদের দুঃসহ জীবনের এখনও অবসান হয়নি। অনেকেই ভয়াবহতার স্মৃতি নিয়েই জীবন কাটাচ্ছেন। তাই তারেক রহমান সহ যারা বিদেশে পলাতক আছে তাদের সকলকে ইন্টারপোলের মাধ্যমে দেশে এনে দ্রুত বিচার ও রায় কার্যকর  করার জোর দাবী জানাই। বর্তমান সরকারের কাছেই দেশের মানুষ আশাবাদী, এই নৃশংস ঘটনার দ্রুত বিচার নিশ্চিত হবে। যন্ত্রণা নিয়ে বেঁচে থাকা মানুষগুলো দেখে যাবেন এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি।

এ সময় অন্যান্য বক্তারা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায় কার্যকর করা না হলে সেদিনের শহীদদের আত্ম শান্তি পাবে না। তাদের রক্তের দায় শোধের জন্যে হলেও অবিলম্বে এ রায়ের পূর্ণাঙ্গ বাস্তবায়ন আমরা প্রত্যাশা করি।

Development by: webnewsdesign.com