ব্রেকিং

x

৫০-৬০ হাজার নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে শামীম ওসমান

শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | 30 বার

৫০-৬০ হাজার নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে শামীম ওসমান
৫০-৬০ হাজার নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে শামীম ওসমান

নারায়ণগঞ্জ থেকে ঢাকায় শান্তি সমাবেশে আওয়ামী লীগের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের নেতৃত্বে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী যোগদান করেছেন।

শুক্রবার দুপুরে ঢাকায় শান্তি সমাবেশে হাজার হাজার নেতাকর্মীর বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেন শামীম ওসমান। এ সময় বৃষ্টি উপেক্ষা করে শামীম ওসমান ও নেতাকর্মীদের স্লোগান দিতে দিতে সমাবেশে অবস্থান নিতে দেখা যায়। এর আগে সকাল থেকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা ৩০০ বাস ও বিভিন্ন ট্রাক ও পরিবহনে চড়ে ঢাকায় সমাবেশের উদ্দেশে রওনা দেন।পরে সবাই জড়ো হয়ে শামীম ওসমানের নেতৃত্বে শান্তি সমাবেশে যোগ দেন।

সমাবেশস্থলে বিভিন্ন স্লোগানে রাজপথে সরব অবস্থান নেন শামীম ওসমান ও তার অনুসারীরা।

এ সময় শামীম ওসমান বলেন, ‘আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে এ মাঠ পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই, নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে।

যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে। কারণ, আমরা মনে করি, উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশাআল্লাহ জয় আমাদের হবেই।

Development by: webnewsdesign.com