ব্রেকিং

x

আগুন লাগিয়ে ঢাকার অনেক বস্তি দখল করেছে ক্ষমতাসীনরা

রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০ | 147 বার

আগুন লাগিয়ে ঢাকার অনেক বস্তি দখল করেছে ক্ষমতাসীনরা

‘ঢাকার অনেক বস্তি ক্ষমতাসীনরা আগুন লাগিয়ে দখল করে নিয়েছে। মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই; বাড়িঘরের নিরাপত্তা নেই, বেঁচে থাকার নিরাপত্তা নেই।’

আজ রবিবার (৬ ডিসেম্বর) ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের উদ্যোগে মোহাম্মদপুর জহুরি মহল্লার আগুনে পুড়ে যাওয়া বস্তিবাসীর মধ্যে ত্রাণ সামগ্রী ও শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ‘আজকে মানুষ নিজের বাড়িঘরে থাকতে পারছে না। ঢাকার অনেক বস্তি ক্ষমতাসীনরা আগুন লাগিয়ে দখল করে নিয়েছে।’ তিনি বলেন, ‘আজকে চারদিকে শুধু আগুন। মানুষের বাড়িঘর জ্বলছে। ঢাকার বস্তি গ্রাস করার জন্য, দখল করার জন্য ক্ষমতাসীনরা মরিয়া হয়ে ওঠেছে। গোটা জাতির নিরাপত্তা নেই, মানুষের জীবনের নিরাপত্তা নেই। বাড়িঘরের নিরাপত্তা নেই। বেঁচে থাকার নিরাপত্তা নেই।’

অসুস্থ হওয়ার পর সম্প্রতি হাসপাতাল থেকে বাড়িতে ফেরেন রুহুল কবির রিজভী। বাসায় ফেরার পর এই প্রথম কোনো কর্মসূচিতে অংশ নিলেন তিনি।

রিজভী আরো বলেন, করোনা হুঁ হুঁ করে বাড়ছে। আজকে হাসপাতালে বেড নেই। রোগীরাও চিকিৎসা না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছে, করোনায় মারা যাচ্ছে। সরকারের সেদিকে কোনো খেয়াল নেই। করোনার মধ্যে সরকারের লোকেরা আগুন দিয়ে মানুষকে গৃহহীন করছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ছাত্রদল পশ্চিম সভাপতি কামরুজ্জামান জুয়েল, স্বেচ্ছাসেবক দল সভাপতি লিটন মাহমুদ বাবু, আমিনুর রহমান লিটন, এইচ এম মোজাম্মেল, মাজহারুল ইসলাম রাসেলসহ বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com