ব্রেকিং

x

উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি, সভাপতি দেলোয়ার, সাধারণ সম্পাদক সোহেল

শুক্রবার, ১০ জুলাই ২০২০ | 290 বার

উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি, সভাপতি দেলোয়ার, সাধারণ সম্পাদক সোহেল
উত্তরা সাংবাদিক সোসাইটির নতুন কমিটি, সভাপতি দেলোয়ার, সাধারণ সম্পাদক সোহেল রানা সহ কমিটির উপস্থিত অন‌্যান‌্য সদস‌্যরা । ছবি- ইউ.জে.এস

রাজধানীর বৃহত্তর উত্তরায় “মানুষের কল্যাণে আমরা” শ্লোগানে একদল তরুণ সাংবাদিকদের নিয়ে গঠিত “উত্তরা সাংবাদিক সোসাইটি” (ইউ.জে.এস) এর ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো.দেলোয়ার হোসেন (বাংলার চোখ) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো.সোহেল রানা (স্বদেশ প্রতিদিন) ।

গতকাল শুক্রবার (১০ জুলাই) বিকেলে নতুন কমিটি গঠন উপলক্ষে উত্তরার একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক দেলোয়ার হোসেন । কমিটির নির্বাচিত অন্যরা হলেন, সিঃ সহ-সভাপতি মনসুর আহম্মেদ (নওরোজ), যুগ্ম সম্পাদক আরিফ হোসেন চৌধুরী (সত্য প্রকাশ টুয়েন্টি ফোর ডট কম), সাংগঠনিক সম্পাদক মহাসিন (নবরাজ), অর্থ সম্পাদক এ.কে.এম জেমস হামীম (অপরাধ বিচিত্রা), নারী বিষয়ক সম্পাদক মাহমুদা মৌমিতা (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), শিক্ষা-সমাজ কল্যাণ ও দপ্তর সম্পাদক মো. তানভীর রায়হান (দুরন্ত নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজুর রহমান (প্রথম ভোর), ক্রীড়া সম্পাদক আশিকুর রহমান (সারাদিন ডট নিউজ), সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা (২) (সত্য প্রকাশ টুয়েন্টি ফোর ডট নিউজ) এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন এ.এইচ.এম সাইফুদ্দিন (বিশ্ব মানচিত্র) ও আরমান হেকিম (সারাদিন ডট নিউজ) প্রমূখ।

গত ২০১৯ সালের ১লা ফেব্রুয়ারী গঠিত উত্তরা সাংবাদিক সোসাইটি (ইউ.জে.এস) এর অনুষ্ঠিত সভায় বিভিন্ন দিকনির্দেশনা নিয়ে আলোচনা হয়েছে ।

এরপর বিভিন্ন কার্যক্রম ও স্থানীয় সাংবাদিকদের নিয়ে মাসিক আলোচনা,সংবাদ মাধ‌্যমে একজন সংবাদ কর্মীর করনীর বিভিন্ন কাজের দিক নির্দেশনা সহ ওয়ার্কশপ এর মধ‌্যদিয়ে অতিবাহিত হয় উত্তরা সাংবাদিক সোসাইটি (ইউ.জে.এস) এর একটি বছর ।

Development by: webnewsdesign.com