ব্রেকিং

x

করোনা উপসর্গ নিয়ে রাজশাহীতে সাংবাদিকের মৃত্যু

সোমবার, ২৯ জুন ২০২০ | 254 বার

করোনা উপসর্গ নিয়ে রাজশাহীতে সাংবাদিকের মৃত্যু
তবিবুর রহমান মাসুম

রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য তবিবুর রহমান মাসুম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার সন্ধ্যায় জ্বর ও শ্বাসকষ্টে মহানগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে রবিবার সন্ধ্যায় মহানগরীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে মৃত ঘোষণা করা হয়।

গত ১৭ জুন থেকে তিনি জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তার স্ত্রী শুক্রবার করোনা টেস্ট করান।

তবে রবিবার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে বলে জানিয়েন ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে সোনালী সংবাদের প্রধান প্রতিবেদক তবিবুর রহমান মাসুমের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Development by: webnewsdesign.com