ব্রেকিং

x

“বিশ্ব হেপাটাইটিস দিবস” উপলক্ষে বিশেষ সচেতনতামূলক কর্মসূচি ও আলোচনা অনুষ্ঠান করেন বিআরবি হসপিটালস লিঃ

বুধবার, ২৮ জুলাই ২০২১ | 142 বার

“বিশ্ব হেপাটাইটিস দিবস” উপলক্ষে বিশেষ সচেতনতামূলক কর্মসূচি ও আলোচনা অনুষ্ঠান করেন বিআরবি হসপিটালস লিঃ
বাংলাদেশের প্রথম সফল লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ও ন্যাশনাল লিভার ফাউন্ডেশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও বিআরবি হাসপাতালের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, কোয়ালিশন ফর গ্লোবাল হেপাটাইটিস ইলিমিনেশন কর্তৃক হেপাটাইটিস এলিমিনেশন চ্যাম্পিয়ন ২০২১ পুরস্কারে ভূষিত হওয়ায় বিআরবি হাসপাতালের পক্ষ হতে ফুল ও ক্রেষ্ট প্রদানের মাধ্যমে বিশেষ সম্মাননা দেয়া হয়

“বিশ্ব হেপাটাইটিস দিবস” উপলক্ষে বিআরবি হসপিটালস লিমিটেড বিশেষ সচেতনতামূলক কর্মসূচি ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে। ভয়াবহ সংক্রামক রোগ হেপাটাইটিস সম্পর্কে সচেতনতা এবং এর প্রতিরোধ, রোগনির্ণয় ও চিকিৎসা বিষয়ে সকলকে অবহিত করার জন্য বক্তব্য রাখেন। হেপাটাইটিস নিয়ন্ত্রনে স্ক্রিনিং ও টিকা নেওয়ার উপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

একই সাথে বাংলাদেশের হেপাটোবিলিয়ারী পেনক্রিয়াটিক সার্জারির পথিকৃত বাংলাদেশের প্রথম সফল লিভার ট্রান্সপ্লান্ট সার্জন ও ন্যাশনাল লিভার ফাউন্ডেশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও বিআরবি হাসপাতালের বিভাগীয় প্রধান অধ্যাপক মোহাম্মদ আলী, কোয়ালিশন ফর গ্লোবাল হেপাটাইটিস ইলিমিনেশন কর্তৃক হেপাটাইটিস এলিমিনেশন চ্যাম্পিয়ন ২০২১ পুরস্কারে ভূষিত হওয়ায়, বিআরবি হাসপাতালের পক্ষ হতে অধ্যাপক মোহাম্মদ আলী-কে ফুল ও ক্রেষ্ট প্রদানের মাধ্যমে বিশেষ সম্মাননা প্রদর্শন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেপাটোবিলিয়ারী পেনক্রিয়াটিক সার্জন অধ্যাপক মোহাম্মদ আলী, বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক জনাব এম ডি মফিজুর রহমান, ডিএমএস ও সিইও ডা. মো. মনসুর আলী, সহ বিআরবি হাসপাতালের কনসালটেন্ট বৃন্দ ও অন্যান্ন বিভাগের বিভাগীয় প্রধানগন এবং হাসপাতালের অন্যান্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

Development by: webnewsdesign.com