ব্রেকিং

x

মুগদা এলাকায় মামা রুবেলের নানা অবৈধ কর্মকান্ড

শনিবার, ১৭ অক্টোবর ২০২০ | 552 বার

মুগদা এলাকায় মামা রুবেলের নানা অবৈধ কর্মকান্ড
মুগদা এলাকায় মামা রুবেলের নানা অবৈধ কর্মকান্ড

রাজধানীর মুগদা-মান্ডা এলাকায় ইয়াবা সম্রাট রুবেল ওরফে মামা রুবেল ওরফে জামাই রুবেলের সিন্ডিকেটের সদস্যরা তাদের অবৈধ কর্মকান্ড অব্যহত রেখে প্রশাসনের নাকের ডগায় সম্পূরর্ন ধরা ছোয়ার বাইরে থেকে বিভিন্ন অপকর্মের মাধ্যমে লাখ লাখ টাকা উপার্জনের মাধ্যমে সংঘবদ্ধ দল তৈরি করে অপকর্ম চালাচ্ছে ।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কয়েকজন নীরিহ এলাকাবাসীর নানা সময়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে এবং মামা রুবেলের এক সময়কার আপনজন মোঃ রাসেলের ফেইসবুকে মামা রুবেলকে নিয়ে যে গুরুত্বপূর্ণ তথ‌্য পোষ্ট দেয় তার উপর ভিত্তি করে ও আমাদের প্রতিবেদকের সরজমিনের তদন্তেই উক্ত প্রতিবেদনটি প্রকাশিত হল ।

 

 

 

 

বিভিন্ন সূত্র থেকে জানায় যে,এই মামা রুবেলের ছত্রছায়ায় মুগদা,মান্ডা, বাসাবো, কদমতলা, রাজারবাগ,কালিবাড়ী এবং দক্ষিনগাঁও এলাকায় মরনব্যাধি ইয়াবা, ফেন্সিডিল,বিদেশী মদসহ অভিজাত ফ্লাটে বাসা বাড়া নিয়ে সেখানে স্বল্প ও সুন্দরী মেয়েদের দ্বারা চালাচ্ছে দেহ ব‌্যবসা ।

বিশ্বস্ত সূত্রে আরো জানা যায়, মামা রুবেল ২০০০ সালে জাল টাকার নোট নিয়ে গ্রেফতার হন এবং দীর্ঘ সময় কারাভোগ করার পর থেকেই নেসার জগতে প্রবেশ করে মামা রুবেল । জেল থেকে ছাড়া পাওয়ার পরই জড়িয়ে পরে চুরি, ছিনতাই, চাদাঁবাজী সহ নানা অপকর্মে এবং নিজে মাদক সেবন এরপর আস্তে আস্তে শুরু করেন ব্যবসা ।

বহু বছর ধরেই মামা রুবেলের নামে রাজধানীর মুগদা থানায় ২টি মামলাসহ বিভিন্ন থানায় রয়েছে বেশ কয়েকটি মামলা ।

স্বর্থসিদ্ধির জন্য মামা রুবেল সব কাজই করতে পারে । টাকা আর নিজের স্বার্থ উদ্ধারে যেকোন কাজ করতে প্রস্তুত মামা রুবেল ।

মামা রুবেলের অন্যতম সহযোগী বালাম এবং শিবলুর নিয়ন্ত্রনে রয়েছে সন্ত্রাসী ক্যাডার বাহিনী। রাজধানীর মুগদা,বাসাবোর পাশেই গ্রীন মডেল টাউনে রয়েছে টর্চার সেল । মাঝে মধ্যেই সেখানে জিম্মিপূর্বক অর্থ আদায় করে ওর ক্যাডার বাহিনীর সদস্যরা । মামা রুবেলের এহেন কর্মকান্ডের ফলে হাজার হাজার অভিভাবক ভীষন চিন্তিত এবং যুব সমাজ সম্পূর্নরূপে হুমকীর সম্মুখীন ।

স্থানীয় কয়েকজন অভিভাবকের সাথে কথা বলে জানা যায়, তারা মামা রুবেল এবং তার বাহিনীর কাছে জিম্মি ও অসহায় । তারা এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত আইনী পদক্ষেপ নিতে র‌্যাব ও উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছেন ।

Development by: webnewsdesign.com