ব্রেকিং

x

ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

ষষ্ঠ বারের মত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

শুক্রবার, ০৮ অক্টোবর ২০২১ | 437 বার

ষষ্ঠ বারের মত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন
ষষ্ঠ বারের মত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

ষষ্ঠ বারের মত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন করেছে ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব । তারা তৃতীয় বর্ষ পাড়ি দিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে আজকের সংঘঠনটির আয়োজন ছিল ।

৮ই অক্টোবর, রোজ শুক্রবার ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব এবং নবাবগঞ্জের, মহব্বতপুর ,নওজোয়ান ক্লাব এর যৌথ উদ্যোগে ষষ্ঠ বারের মত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন পরিচালনা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” উপদেষ্টামন্ডলী পরিষদের সদস্য, জনাব মোহাম্মদ সাকিত হোসেন” জনাব মোহাম্মদ ইমরানুল আনোয়ার (শুভ),জনাব মোহাম্মদ শেখ সাঈদ হোসেন, সভাপতি, জনাব মোহাম্মদ সাজিদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি জনাব মোহাম্মদ আবু তালেব সিদ্দিক,সহ-সভাপতি ফয়সাল আহমেদ (তপন) সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ মাহমুদুল হোসাইন পনির। মহব্বতপুর নওজোয়ান ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ কাজী আবদুর রশিদ (অনু), সহ-সভাপতি জনাব মোহাম্মদ শামীম মেহেদী খান (বাবু), সাধারণ- সম্পাদক জনাব মোহাম্মদ মাইদুর রহমান (ফয়েজ) যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ কাজী মনিরুল ইসলাম (মিলন), জনাব মোহাম্মদ হারুন-অর-রশিদ ভূঁইয়া (দিপক) বান্দুরা ইউনিয়ন, ১ নং ওয়ার্ড মেম্বার ও ক্রীড়া সম্পাদক, নওজোয়ান ক্লাব, মহব্বতপুর
সহ “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের ” সম্মানিত রক্তযোদ্ধা এবং নওজোয়ান ক্লাবের সকল সদস্যবৃন্দ।

ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের মাধ্যমে মানব সেবায় হাত বাড়িয়ে দিতে আর্থিকভাবে সহযোগিতা করেছেন, জনাব মোহাম্মদ রইসুজ্জামান (প্রবাসী)।
বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেই মহব্বতপুর ,নওজোয়ান ক্লাব ভবনে সকাল ০৯.০০ ঘটিকায় শুরু হয় এবং বিকাল ৪.৪৫ মিনিট পর্যন্ত পরিচালনা করা হয়। এ সময়ের মধ্যে তিন শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব পরিবার।
বিগত তিন বৎসরে ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব (এক) হাজার ও অধিক ব্যাক রক্তদান করতে সক্ষম হয়েছে। বিগত প্রায় দেড় বছরে কোভিড ১৯ এর মত প্রাণঘাতী সংক্রমনের মধ্যে নিজের জীবন বাজি রেখে, অন্যের জীবন বাঁচাতে রক্তদানে থেমে ছিল না ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব।

উক্ত অনুষ্ঠানে মহব্বতপুর নওজোয়ান ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ কাজী আবদুর রশিদ (অনু) ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব এবং জনাব মোহাম্মদ রইসুজ্জামান (প্রবাসী) কে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন। এত সুন্দর একটি কর্মসূচি মহব্বতপুর নওজোয়ান ক্লাবে করার জন্য। উনি বলেন আপনাদের সব সময় এভাবেই পাশে চাই। মহব্বতপুর নওজোয়ান ক্লাব ও‌ আপনাদের পাশে সব সময় থাকবে মানব সেবা করবে ইনশাআল্লাহ।
ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” উপদেষ্টামন্ডলী পরিষদের সদস্য, জনাব মোহাম্মদ সাকিত হোসেন” ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের” তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। তিনি বলেন জনাব মোহাম্মদ রইসুজ্জামান (প্রবাসী) মত যদি সকলেই একটু একটু করে সহযোগিতার হাত বাড়িয়ে নিয়ে আসে, তাহলে‌ রক্তদানের মাধ্যমে ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের মত আরো অনেক সংগঠন মানবতার সেবা করতে পারবে। তিনি জনাব মোহাম্মদ রইসুজ্জামান এবং মহব্বতপুর ,নওজোয়ান ক্লাব কে উনার ব্যক্তিগত তরফ থেকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের সাধারণ সম্পাদক,জনাব মোহাম্মদ মাহমুদুল হোসাইন পনির বলেন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সুন্দর এবং সফল ভাবে করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন সকলের কাছে ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাব চির কৃতজ্ঞ। আমরা মানবতার সেবক। আপনাদের সকলের সহযোগিতা পারে মানব সেবায় আমাদের এক ধাপ এগিয়ে নিতে। তাই আশা রাখবো ঠিক এভাবেই সব সময় আপনাদের পাশে পাব ইনশাআল্লাহ। এই সাথে উনি জাতীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা নিউজ এক্সপ্রেস ডট কম কে ধন্যবাদ জানিয়েছেন, বিগত বৎসর ন্যায় এই বৎসর ও ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের পাশে থাকার জন্য।

বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন,”প্রধান উপদেষ্টা” সাবেক ব্যবস্থাপক বিমান বাংলাদেশ এয়ারলাইন্স (বোম্বে) ও সাবেক চেয়ারম্যান ক্যান্সার রোগী ও স্বজনসমাজ ফাউন্ডেশন “মরহুম খোরশেদ আলম চৌধুরীর” আত্মার মাগফেরাত এর জন্য দোয়া মাহফিল এর মাধ্যমে শুভ উদ্বোধন ঘোষণা করেন মহব্বতপুর নওজোয়ান ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ কাজী আবদুর রশিদ (অনু)।

ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের ষষ্ঠ বারের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সুন্দর এবং সফল ভাবে করার লক্ষ্যে অক্লান্ত পরিশ্রম করেছেন “ইয়ুথ ব্লাড ডোনার্স ক্লাবের (নবাবগঞ্জ এবং শ্রীধরপুর) জোনের সকল রক্ত যুদ্ধা এবং নবাবগঞ্জের, মহব্বতপুর ,নওজোয়ান ক্লাব এর এক ঝাঁক তরুণ যুবক সহ (মহব্বতপুর) এর সর্বস্তরের জনগণ।

Development by: webnewsdesign.com