ব্রেকিং

x

সংসারে ফিরে আসার ‘কোনো চান্স নেই’- রাজ

সোমবার, ০৫ জুন ২০২৩ | 26 বার

তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসলেও বছর না ঘুরতেই সম্পর্কে আসে তিক্ততা। বর্তমানে দুজন আলাদা থাকছেন। অফিসিয়ালি ডিভোর্স না হলেও দুজনের কণ্ঠেই বিচ্ছেদের সুর।

রোববার (৪ জুন) একটি সংবাদমাধ্যমের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে দাম্পত্যজীবন ও বিচ্ছেদ নিয়ে খোলামেলা কথা বলেন শরিফুল রাজ। সংসার নিয়ে ভাবছেন না, বরং নিজেকে নিয়ে ভালো থাকা উচিত বলে মনে করেন তিনি।

এ প্রসঙ্গে রাজ বলেন, ‘আমি আসলে তার (পরীমণি) সঙ্গে থাকতে সক্ষম না। আমি বিয়ের পরে নিজেকে বদলে ফেলেছি। মানুষ হিসেবে তার খেয়াল রাখার চেষ্টা করেছি। আমাদের সন্তান হওয়ার পর কিছু মানুষ আমার সংসারে যুক্ত হয়েছেন, তারা ভালো মানুষ নন। আমি কিন্তু ওর সব কথা শুনি, আমরা বিশ্বাস করি একে অপরকে খারাপ কাজের দিকে এগিয়ে দেব না। সেও আমার কাজ নিয়ে চিন্তিত, কিন্তু আমাদের কোনো প্রবলেম হলে সেই কথা আমি ২০ কোটি মানুষকে জানাতে চাই না।’

অফিসিয়ালি ডিভোর্সের দিকে আগাচ্ছেন কি না জানতে চাইলে অভিনেতা বলেন, ‘ডিভোর্সের বিষয়টি চিন্তাভাবনার জন্য সময় লাগবে। পরীমণির মতো আমি হুট করে কিছু একটা লিখে ফেলি না। আমার নিজেকে ঠিক করা উচিত, কাজে ফেরা উচিত, আমার ভালো থাকা উচিত।’

পরীর উদ্দেশে রাজ বলেন, ‘যাই হোক না কেন, আমি তোমাকে ভালোবাসি। ভালো থেকো হাসিখুশি থেকো, বাচ্চাকে দেখে রেখো।’

বাচ্চার দিকে তাকিয়ে সংসারে আর ফিরবেন কি না– এ প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘কোনো চান্স নেই। প্রথম ঢাকায় এসে যেমন আমার মনে হয়েছিল, তেমনই মনে হচ্ছে নিজেকে।’ নতুন করে নিজের মতো জীবন শুরুর জন্য পরীমণির সহযোগিতাও চেয়েছেন রাজ।

Development by: webnewsdesign.com