ব্রেকিং

x

স্থানীয় সরকার মন্ত্রীকে সিসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | 65 বার

স্থানীয় সরকার মন্ত্রীকে সিসিক মেয়রের ফুলেল শুভেচ্ছা

সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নে পাশে থাকার আশ্বাস দিলেন স্থানীয় সরকার মন্ত্রী

হবিগঞ্জে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

শনিবার (১১ নভেম্বর) সকাল নয়টায় হবিগঞ্জ পৌরসভার আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে হবিগঞ্জ আসলে আনোয়ারুজ্জামান চৌধুরী মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান।

এ সময় সিলেটবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সিটি করপোরেশনের উন্নয়নে সহযোগিতা কামনা করেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপিও মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে সিলেটের উন্নয়নে পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য, হবিগঞ্জ পৌরসভার আয়োজনে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে হবিগঞ্জ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি শনিবার সকালে হবিগঞ্জ এসে পৌছান।

অনুষ্ঠানে হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী। সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

Development by: webnewsdesign.com