ব্রেকিং

x

মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভুইয়া কলেজের সভাপতি হলেন শান্ত নূর খান

মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪ | 128 বার

মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভুইয়া কলেজের সভাপতি হলেন শান্ত নূর খান

মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক ও যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী শান্ত নূর রহমান খান মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভুইয়া কলেজ এর গভর্নিং বডির সভাপতি নির্বাচিত হয়েছেন।।

ঐতিহ্যবাহী মাতুয়াইল হাজী আব্দুল লতিফ ভুইয়া কলেজটি প্রতিষ্ঠালগ্ন থেকে খুব অল্প সময়ে সুনামের সাথে অত্র এলাকায় সুপরিচিত।। মেধাবী ছাত্র ছাত্রীদের জন্য আদর্শ বিদ্যাপীঠ হিসেবে জনসমাজে ইতিমধ্যে জনপ্রিয় অবস্থান তৈরী করেছে প্রতিষ্ঠানটি।

এই প্রতিষ্ঠানটির নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ করলেন মাতুয়াইল এলাকার গর্ব যুব সমাজের আইকন ও রাজনৈতিক কারীশম্যাটিক নেতা হিসেবে সুপরিচিত শান্ত নূর রহমানখান। তিনি সাবেক মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কর্মী বান্ধব নেতা হিসেবে সুপরিচিত। একই সাথে তিনি মেধাবী হিসেবে অত্র প্রতিষ্ঠান এর দায়িত্ব পাওয়া তে এলাকার মুরুব্বী ও যুব সমাজের মধ্যে উচ্ছাস প্রকাশ করতে দেখা গেছে। স্থানীয় কিছু মেধাবী যুবক ও মুরুব্বিদের সাথে কথা বলে জানা গেছে উনি সৎ ও নিষ্ঠাবান একজন নেতা। পারিবারিক ভাবেও দীর্ঘ আওয়ামী রাজনীতির সাথে জড়িত।

শান্ত নূর রহমান খান এর সাথে কথা বললে তিনি সকলের নিকট দোয়া চান ও দায়িত্বের প্রতি নিষ্ঠা রেখে কর্তব্য পালনের আশা ব্যক্ত করেন ও সকলের সহযোগিতা কামনা করেন।

এ ছাড়াও গভর্নিং বডির অন্যান্য সদস্য সহ শিক্ষক শিক্ষিকা বৃন্দ বলেন, শান্ত নূর রহমান খান মেধাবী ও পরিশ্রমী একজন সুপরিচিত মুখ,আশা করা যায় এই শিক্ষা প্রতিষ্ঠানটির দায়িত্ব পাওয়ায় কলেজটির শিক্ষার মান আরো উন্নত হবে ও শিক্ষার নতুন দিক উন্মোচিত হবে।

Development by: webnewsdesign.com