ব্রেকিং

x

দেশবাসীকে ঢাকা দক্ষিণ যুবুলীগ নেতা মাহমুদুল হাসান রিয়াদের ঈদুল আজহার শুভেচ্ছা

শনিবার, ০১ আগস্ট ২০২০ | 353 বার

দেশবাসীকে ঢাকা দক্ষিণ যুবুলীগ নেতা মাহমুদুল হাসান রিয়াদের ঈদুল আজহার শুভেচ্ছা
যুবলীগ নেতা মাহমুদুল হাসান রিয়াদ

‘প্রিয় দেশবাসী ও ঢাকা দক্ষিণ যুবুলীগের সকল নেতৃবৃন্দ এবং নরসিংদী জেলাবাসী আসসালামু আলাইকুম । বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদুল আজহা। করোনা মহামারির এই খারাপ সময়ে এ ঈদ সকল প্রকার অন্ধকার বাঁধা কাটিয়ে আমাদের সকলের জীবনে বয়ে আনুক অনাবিল খুশি ও আনন্দ।’

ঢাকা দক্ষিণ যুবুলীগ নেতা ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সদস্য, সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদুল হাসান রিয়াদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ কোরবানির মাহাত্ম্য ধরে রেখে দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত করতে আত্ম নিয়োগ করার আহ্বান জানিয়ে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে। আমরা তার দেখানো পথ ধরেই এই করোণা মহামারিতে জনগণের পাশে দাড়িয়েছি। সুখে-দুঃখে সকল সমস‌্যায় জনগণের পাশে দাড়িয়েছি।

ঢাকা দক্ষিণ যুবুলীগ নেতা মাহমুদুল হাসান রিয়াদ বলেন, ‘আমরা পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি।’

দেশের সকল পেশাজীবি মানুষ, নেতা কর্মী ও দেশের বাইরে অবস্থানরত সকল নেতৃবৃন্দ ও ভাই-বোনদের প্রতি ঈদের শুভেচ্ছা ।

প্রধানমন্ত্রী কভিড-১৯ এর বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করতে দেশবাসীর প্রতি যে আহ্বান জানান, আমরা তা যথাযথ ভাবে পালন করতে সকল পর্যায়ে জনগণকে উৎসাহিত করেছি।

‘ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, এই বার্তা আমরা সর্বসময় ঘরে ঘরে পৌছে দিচ্ছি। আমার ঢাকা দক্ষিণ যুবুলীগের প্রতিটি জমগণকে জানাই ‘ঈদ মোবারক’।

স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করে এই ঈদের আনন্দ ভাগ করে নেয়ার জন‌্যও বলেন এই নেতা।

Development by: webnewsdesign.com